Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্দোলনে কোন বাধা মানবেনা বিএনপি -হাবিব উন নবী সোহেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৫:৫২ পিএম

আগামী দিনের আন্দোলনে কোনও বাধায বিএনপি মানবে না বলে সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন দলটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণে সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল। তিনি বলেন, আমাদের প্রাণপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার অন্যায়ভাবে সাজা দিয়ে আটকে রেখেছে। এখন তাঁর প্রাপ্য জামিনের যে অধিকার সেই অধিকার থেকেও তাকে বঞ্চিত করা হচ্ছে। আমরা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করছি। সোহেল বলেন, আগামী দিনের আন্দোলনে সরকারের কোনও বাধাই মানবে না বিএনপি। যেখানে পুলিশের ব্যারিকেড আসবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর জজকোর্ট এলাকায় বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপিসাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল, সহ-সভাপতি গোলাম সরোয়ার, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

 



 

Show all comments
  • babar ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:১২ পিএম says : 0
    right
    Total Reply(0) Reply
  • Md. Jakir Hossain ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:৪৮ পিএম says : 0
    Habib-un-navi very good go ahead
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ