Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মামা-ভাগ্নের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের মামলা, মামা গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৯, ৯:৪৩ এএম | আপডেট : ৯:৪৮ এএম, ২৮ নভেম্বর, ২০১৯

পিরোজপুরের মঠবাড়িয়ায় বুধবার রাতে মামা-ভাগ্নের বিরুদ্ধে কিশোরীকে(১৭) গণ ধর্ষণের মামলা করেছে কিশোরীর বাবা অটো চালক ইউসুব সিকদার। থানা পুলিশ বুধবার রাতেই উপজেলা লক্ষনা গ্রাম থেকে আসামী মামা মঞ্জু ওরফে কানা মঞ্জু (৩৪) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মঞ্জু উপজেলার লক্ষনা গ্রামের রত্তনের ছেলে। অপর আসামী ভাগ্নে কালু (১৯) একই গ্রামের কবির ওরোফে জামাই কবিরের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে ওই কিশোরীর মা বাড়ির পাশে গোয়ালঘরে গরুর খাবার দিতে গেলে প্রতিবেশী কালু ও কালুর মামা মঞ্জু রান্না ঘরে ওই কিশোরীকে একা পেয়ে মুখ চেপে ধরে পালাক্রমে গণধর্ষণ করে। এ সময় ওই ধর্ষিতা কিশোরী ডাক চিৎকার দিলে আসামীরা ধর্ষিতাকে ফেলে পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুজ্জামান গণধর্ষণ মামলার আসামী মঞ্জুকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িত অন্য আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। ধর্ষিতা কিশোরীকে বৃহস্পতিবার জেলা সিভিলসার্জন কার্যালয়ে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ