Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে হত্যা করল ভারতীয়রা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৯, ১২:০১ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে গনি মিয়া (৩০) নামে বাংলাদেশী এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে তিন ভারতীয় নাগরিক। অভিযুক্ত তিন ভারতীয়রা হলেন জাকির হোসেন, ভজা ও বশির। তারা বশির নদীয়া জেলার বেনীপুর থানার শিমুলিয়া গ্রামের আবেদন আলীর ছেলে। গতকাল ভোররাতে এ ঘটনা ঘটে।
নিহত গনি মিয়া দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি চাকুলিয়া গ্রামের তাহের আলির ছেলে।

বিজিবি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে গনি মিয়া গরু আনার উদ্দেশ্যে সীমান্তের কাঁটাতার পার হয়ে অবৈধভাবে ভারতে যান। এ সময় গরু ব্যবসার অভ্যন্তরীণ লেনদেন নিয়ে ভারতীয় নাগরিক জাকির হোসেনের সঙ্গে তার বাগবিতন্ডার একপর্যায়ে জাকির ও তার সহোদর ভজা এবং বশির আলী ক্ষিপ্ত হয়ে গনি মিয়াকে পিটিয়ে আহত করে সীমান্তের ৮৭ নম্বর মেইন পিলারের কাছে ফেলে রেখে যায়। এরপর এলাকাবাসী গনি মিয়াকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করলে সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মো. খালেকুজ্জামান বলেন, গরু ব্যবসাকে কেন্দ্র করে অভ্যন্তরীণ দ্ব›েদ্বর কারণে ভারতীয় নাগরিক জাকির হোসেন, ভজা ও বশির আলী বাংলাদেশি গরু ব্যবসায়ী গনি মিয়াকে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। ঘটনার তদন্ত চলছে। পরবর্তীতে আরও তথ্য পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ