Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিরোজপুরে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ : গ্রেপ্তার-২

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ৩:২১ পিএম

পিরোজপুর সদর উপজেলার কলাখালী এলাকায় এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শুভ ও বেলাল নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল।

গ্রেপ্তার হওয়া শুভ শেখ (২৬) সদর উপজেলার কলাখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের দেলোয়ার হোসেন ছেলে এবং বেলাল খান (৩০) সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর-পুখুরিয়া গ্রামের নুর ইসলাম খানের ছেলে।

গণধর্ষনের শিকার যুবতীর (১৮) বাড়ী জেলার নেছারাবাদ উপজেলার মহিষমারা এলাকায়। তবে বর্তমানে সে পিরোজপুর সদর উপজেলার রাজারহাট এলাকায় তার মাকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকে।

গণধর্ষনের শিকার যুবতী জানান, অল্পকিছু দিন আগে তাদের নেছারাবাদের বাড়ি থেকে পিরোজপুরে আসার পথে শুভর সাথে তার পরিচয় হয়। এ সময় শুভ তার মোবাইল ফোনের নম্বরটি চেয়ে নেয়। পরে তার সাখে ফোনে পরিচয় হয়।

শুক্রবার বিকেলে শুভ তার সাথে দেখা করার কথা বলে শহরের সিও অফিস মোড়ে নিয়ে আসে। এরপরে জরুরী কথা আছে বলে তাকে মটোরসাইকেলে করে শুভর কলাখালীর দিকে নিয়ে যায়। পরে সন্ধ্যা হয়ে গেলে কালাখালীর কৈবর্তখালী গ্রামের একটি অন্ধকার বাগানে তাকে জোড় করে নিয়ে যায় এবং সেখানে অনেক কয়েকজন তাকে ভয়-ভীতি দেখিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে । পরে রাত গভীর হলে সেই বাগান থেকে তাকে কয়েকজন মিলে একটি ঘরে নিয়ে যায় এবং সেখানে নিয়েও ধর্ষন করে। সকালে সেই ঘর থেকে পালিয়ে এসে থানায় পুলিশের কাছে বিষয়টি জানান।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটানায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া গণধর্ষণের অভিযোগে মামলা দায়েরের করা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জস্য সিভিল সার্জন কার্যালয়ে প্রেরণের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ