Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে পলাতক ১১ আসামি গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৯, ৬:৫৯ পিএম

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানে ১১ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে ও গতকাল বৃহস্পতিবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার বৈরাগীগাঁও গ্রামের মৃত নজারত খানের ছেলে গুলচন খান, গুলচন খানের ছেলে দুলাল খান, আলাল খান, হেলাল খান, একই গ্রামের মৃত নজারত খানের ছেলে হুছন খান, হুছন খানের ছেলে আবদুল খান, উপজেলার সাঙ্গারাই গ্রামের আবদুল হাসিমের ছেলে মোঃ জামাল, একই গ্রামের মনির উদ্দিনের ছেলে শাহিন মিয়া, মেয়ে জুসনা বেগম, উপজেলার শেখেরগাঁও গ্রামের মাহমদ আলীর ছেলে কবির মিয়া, ছত্রিশ গ্রামের জমির উদ্দিনের ছেলে কাবিল উদ্দিন।
পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান, এসআই পরিমল, এসআই দিদারুল ও এএসআই সাইফুর রহমানের, নেতৃত্বে পৃথক পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্ডভুক্ত পলাতক ১১ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা রয়েছে। আর এসব মামলায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত পলাতক ১১ আসামিকে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ