Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে আগ্নেয়াস্ত্র মাদক সহ সন্ত্রাসী গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৯, ৬:৩৮ পিএম

বরিশাল নগরীতে আগ্নেয়াস্ত্র সহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহেল রানা সরদার (৩৭) ওরফে গাঁজা সোহেলকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের বাঘিয়া রাজ্জাক খান সড়কে ভাড়া করা বাসা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানা গেছে। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি ও মাদক আইনে কমপক্ষে ১০টি মামলা রয়েছে। গ্রেফতারের সময় সোহেলের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৭২ পিস ইয়াবা ও কিছু পরিমান গাঁজা উদ্ধার করা হয়েছে । উজিরপুর উপজেলার দক্ষিণ ধামুরা গ্রামের আবু বক্করের ছেলে সোহেল রানা। সে বাঘিয়া রাজ্জাক খান সড়কে মো. কালামের বাসায় ভাড়া থাকতো। 

র‌্যাব- ৮ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিশ্চিত হয়ে সোহেল রানাকে গ্রেফতার করা হয়। এব্যপারে র‌্যাব-৮ এর ডিএডি মো. আল মামুন সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ