Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকা দিয়ে পাচারকালে ১০টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৫:৪৪ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা সোমবার গভীর রাতে উত্তর মাইজপাড়া এলাকায় বাংলাদেশে পাচারকালে ১০টি ভারতীয় গরু আটক করেছে।
বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোনার উপ-অধিনায়ক অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, চারুয়াপাড়া বিওপি’র হাবিলদার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে সাত সদস্যের একটি বিজিবি টহল দল মঙ্গলবার রাত আনুমানিক ২টা ৫০ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৪৪ নং মেইন পিলার হতে ৯ শত গজ বাংলাদেশের অভ্যন্তরে উত্তর মাইজপাড়া এলাকা দিয়ে ভারতীয় গরু পাচার হচ্ছে দেখে চ্যালেঞ্জ করলে গরু পাচারকারীরা গরু ফেলে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যায়। বিজিবি’র জোয়ানরা সেখান থেকে ১০টি ভারতীয় গরু আটক করে। আটককৃত ১০টি গরুর অনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকা। তিনি আরো জানান, আটককৃত গরুগুলোকে পরবর্তীতে নেত্রকোনা কাস্টমস কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।

 



 

Show all comments
  • ash ৬ নভেম্বর, ২০১৯, ১২:২৮ এএম says : 0
    JARA VAROT THEKE CHORAI POTHE MALA-MAL ANE ODER , BGB BA EVEN BSF GULI KORE MARLE E BHALO ! KARON ORA DESHER KULAGGARRRRR ! ODER MORA E WCHITH ! AMI TO BSF KE BOLBO KONO BNAGLADESHI GORU BA ONNANO JINISH PACHAR KORLLE AKDOM SHOJA GULI KORO ! ORA BANGLADESHER SHOTRU, ORA BANGLADESHER ORTHONITIR KHOTI KORE , BANGLADEHSER FARMER KHAMARI DER SHOPNO VOGGO KORE ! ODER MORA E WICHITH
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ