Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় ১৭ লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ী-থ্রিপিস জব্দ

ভারতীয় সীমান্তে বিজিবি’র অভিযান

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:৩০ এএম

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) দুর্গাপুর উপজেলার উত্তর বারোমারী নামক সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১৭ লাখ ১৭ হাজার ৭’শ টাকা মূল্যের চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় শাড়ী, থ্রি পিস ও হাইড্রোকিউনন ক্রীম জব্দ করেছে।

নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া গতকা লসন্ধ্যা সাড়ে ৭টার দিকে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দুর্গাপুর উপজেলার দুর্গাপুর সদর ইউনিয়নের বারমারী বিওপি’র জোয়ানরা নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩১ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া পিএসসি’র নেতৃত্বে ১৬ সদস্যের একটি টহল দল ২০ এপ্রিল দিবাগত রাত ১১টার দিকে উত্তর বারোমারী নামক এলাকায় অভিযান চালিয়ে মালিক বিহীন পরিত্যক্ত অবস্থায় চোরাচালানকৃত বিপুল পরিমান ভারতীয় মালামাল জব্দ করে।
জব্দকৃত মালামালের মধ্যে রয়েছে, ৬৬ পিস বেনারশী শাড়ী, ৮১ পিস বুশিমন ও স্যানোষ্টার থ্রি পিস, ২১৮ পিস জিপসী, ৮৮ পিস ফেরারী থ্রি পিস, ২২৮ পিস সুতির থ্রি পিস, ১১৬১ পিস হাইড্রোকিউনন ক্রীম। জব্দকৃত শাড়ী, থ্রি পিস ও হাইড্রোকিউনন ক্রীমের সিজার মূল্য ১৭ লাখ ১৭ হাজার ৭’শ টাকা। জব্দকৃত এ সকল মালামাল গতকাল বিকালে নেত্রকোনা কাস্টমস্ অফিসে জমা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয় সীমান্তে বিজিবি’র অভিযান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ