Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে অনৈতিক কাজের দায়ে মুক্তিযোদ্ধা আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ৪:৩৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে অনৈতিক কাজ করতে গিয়ে, বে-রসিক জনতার হাতে আটক হয়েছে শহিদুল ইসলাম (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা।
গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার খয়েরবাড়ী উত্তর পাড়া গ্রামে এক স্বামী পরিত্যক্তা মহিলা (৪৫) সাথে অনৈতিক কাজ করতে গেলে, আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশের নিকট সোপর্দ করে গ্রামবাসীরা।
অনৈতিক কাজে আটক মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, খয়েরবাড়ী পশ্চিম পাড়া গ্রামের মৃত কায়ুম উদ্দিন মন্ডলের ছেলে, তার ঘরে আরো দুই জন স্ত্রী রয়েছে।

এই ঘটনায় ওই দিন রাতে, বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন থেকে ধর্ষণ করার অভিযোগে ধৃত মুক্তিযোদ্ধা শহিদুল ইসলামের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা দায়ের করেছে ওই স্বামী পরিত্যক্তা মহিলা।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন গ্রামবাসীরা শহিদুল ইসলাম ও স্বামী পরিত্যক্তা মহিলা (৪৫) কে আপত্তিকর অবস্থায় আটক করে থানায় সোপর্দ করে। এই ঘটনায় ওই স্বামী পরিত্যক্তা মহিলা বাদী হয়ে ধৃত শহিদুলের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণ মামলা দায়ের করায়, ধৃত শহিদুলকে জেল হাজতে প্রেরণ করা হয়। তিনি বলেন ধৃত শহিদুল ইসলাম ইতোপূর্বেও আপত্তিকর অবস্থায় পুলিশের হাতে আটক হয়েছিল।
খয়েরবাড়ী ইউপির সাবেক সদস্য রাখাল চন্দ্র বলেন এই মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম একই মহিলার সাথে গত দুই বছর পূর্বেও একবার আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হয়েছিল, সেই সময় বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ছাড়া পায়, কিন্তু তার ঘরে আরো দুই জন স্ত্রী থাকায়, সে বিয়ে না করেই, ওই মহিলার সাথে অনৈতিক কাজ করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ