Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

পটুয়াখালীর কলাপাড়ায় ১ কোটি ২০ লাখ টাকা মূল্যের ৪০ হাজার পিস ইয়াবা সহ পিতা ও পুত্র গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৯, ১২:০০ পিএম | আপডেট : ২:০৯ পিএম, ২ নভেম্বর, ২০১৯

আজ ভোররাতে জেলার কলাপাড়া থেকে ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ পিতা মো: ইউসুফ তালুকদার(৭০) ও পুত্র আলমাস তালুকদার (৪৩) কে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।

পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান আজ দুপূর ১ টার দিকে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনে জানান,নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিক্তিতে কলাপাড়া থানার কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ আলী ও কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে ভোররাতে পুলিশ কলাপাড়ার চাকামইয়ার নেওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে প্রথমে মো: ইউসুফ তালুকদারের হেফাজত থেকে ৪ হাজার পিস এবং মো:আলমাস তালুকদারের হেফাজত থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।পরবর্তিতে জিজ্ঞাসাবাদে ইউসুফ তালুকদারের বসত ঘরের পিছনের বারান্দার মাটির নীচ খেকে ৩টি স্কচটেপে পেচানো ৩০ হাজার পিস ইয়াবা সহ মোট ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আটক ইয়াবার ওজন ৪ কেজি এবং যার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা বলে প্রেস রিলিজে উল্লেখ করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে কলাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ মাইনুল হাসান জানান, মাদকের এ চালানের সাথে যে চক্র জড়িত রয়েছে তাদের ধরতে আমরা সাড়াশি অভিযান শুরু করেছি। সাগর নদী বেষ্টিত কলাপাড়া এলাকাকে মাদক ব্যবসায়ীরা তাদের নিরাপদ রুট হিসেবে ব্যবহার করতে চায় । আমরা এ বিষয়ে তৎপর রয়েছি ,গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করেছি। ইতোমধ্যে জেলায় ৬০ টি অভিযোগ বক্স স্থাপন করেছি ,নিয়মিত তথ্য পাচ্ছি,এবং অভিযান পরিচালনা হচ্ছে।মাদকের বিষয়ে সরকার ঘোষিত জিরো টলারেন্স কার্যক্রম তৎপর রাখতে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ