Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৯, ২:২৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় রোববার ২৭ অক্টোবর ভোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। ওই সময়ে আহত হয়েছে চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলুমদী বাগান বাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ডাকাতের নাম আবু সাইদ ছৈটকা (৩৫)।
সে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোরকারদিয়া গ্রামের নাজিম মিয়ার ছেলে। তার বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁও থানায় হত্যা , ডাকাতিসহ ৮/১০টি মামলা রয়েছে।
আড়াইহাজার থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, শনিবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দুপ্তারা ইউনিয়নের গিরদা তার শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক অভিযানে নেতৃত্বে দেন ওসি তদন্ত শফিকুল ইসলাম ও এস আই হুমায়ুন কবিরসহ পুলিশের কয়েকটি টিম। পরে তার স্বীকারোক্তি মতে রোববার ভোরে অন্য ডাকাত দুলের সদস্যদের আটক করতে অভিযানে গেলে ইলমদী এলাকায় তাকে ছিনিয়ে নিতে আগে থেকে সেখানে উৎ পেতে থাকা ডাকাত সদস্যরা পুলিশের উপর হামলা চালায় ও গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে এতে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আবু সাঈদ নিহত হয় এবং পুলিশের চার সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যরা হলেন, এস আই সিরাজুল ইসলাম, এ এস আই সবুজ চন্দ্র বর্মণ, কনস্টেবল লিমন, রফিকুল ইসলাম।
তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে আড়াইহাজার থানার এস আই মো: শামীম আহমেদ বাদী হয়ে ২টি মামলা দায়ের করেন।
প্রসঙ্গত, আড়াইহাজার উপজেলার বিভিন্ন গ্রামে ডাকাতির উৎপাদ বৃদ্ধি পেয়েছিল। ফলে জনমনে ডাকাত আতংক দেখা দিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ