Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুর থেকে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের মূল হোতাসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৪:৪৫ পিএম

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরণের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার ও বিভিন্ন প্রতারক চক্রকে গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

র‌্যাব-৮,ফরিদপুর ক্যাম্পে অনেক ভুক্তভোগী মোটর সাইকেল, ইজিবাইক চুরি সম্পর্কিত বেশ কয়েকটি অভিযোগ দায়ের করেন। এসব অভিযোগের প্রেক্ষিতে মোটর সাইকেল ও ইজিবাইক চোর চক্রের সন্ধানে নামে র‌্যাব-০৮। এর মধ্যে ঢাকা জেলার ধামরাই থানার চোরাই মোটর সাইকেল সম্পর্কিত একটি মামলার ছায়াতদন্তে শুরু করে র‌্যাব-৮,ফরিদপুর ক্যাম্প। দীর্ঘ তদন্তের পর ঐ মামলার সূত্র ধরে ২৬/১০/১৯ইং তারিখ গভীর রাতে ফরিদপুর শহরে কোতয়ালী থানার ১। মোঃ আজিজুল মন্ডল(৩২), পিতা- মৃত আবুল কাশেম, সাং- কইজুরি, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুরকে ০১টি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার করে র‌্যাব-০৮,সিপিসি-২,ফরিদপুর ক্যাম্প। জিজ্ঞাসাবাদে সে জানায় তারা সংঘবদ্ধ চক্রের মাধ্যমে ধামরাই থানার একটি মোটর সাইকেল শোরুম থেকে কৌশলে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি করে ফরিদপুর শহরে এনে বিভিন্ন লোকজনের কাছে বিক্রি করেছে। তাছাড়া ফরিদপুর, রাজবাড়ী, মাগুরা, গোপালগঞ্জ সহ আশে পাশের বিভিন্ন জেলা থেকে মোটর সাইকেল চুরি ও ছিনতাই করে ঢাকার বিভিন্ন এলাকায় কমদামে বিক্রি করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রাত্রেই তার প্রধান দুই সহযোগী ২। মোঃ রুবেল খান(২৮), পিতা- মোঃ আফজাল খান, সাং-আকাইন, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুর এবং ৩। মোঃ রুবেল শেখ(২৮), পিতা- মোঃ ইব্রাহীম শেখ, সাং- হারোকান্দি,থানা-কোতয়ালী,জেলা- ফরিদপুর এর কাছ থেকে ০১টি চোরাই মোটর সাইকেল, সর্বমোট ০২টি চোরাই মোটর সাইকেল সহ গ্রেফতার করে র‌্যাব-০৮,সিপিসি-২,ফরিদপুর ক্যাম্প। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে তার অন্যান্য সহযোগী ও চোরাই মোটর সাইকেল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

আসামীরা ধামরাই থানার একটি মামলার আসামী হওয়ায় রাত্রেই তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ