Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শের-ই-বাংলা নৌ-ঘাটির পরিদর্শনে প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যবৃন্দ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৯, ৬:৪১ পিএম

কলাপাড়ায় নির্মানাধীন বানৌজা শের-ই-বাংলা নৌ-ঘাটির সামগ্রিক উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্যবৃন্দ। বৃহস্পতিবার বেলা এগারটায় হেলিকপ্টার যোগে পায়রা বন্দরে এসে পৌছান প্রতিরক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুবিদ আলী ভূঁইয়া এমপি, সদস্য ইলিয়াস উদ্দিন এমপি, মোতাহার হোসেন এমপি, নাসির উদ্দিন এমপি, নাহিন ইজাহার খান এমপি, মুহিব্বুর রহমান মহিব এমপি। এসময় তাদের সাথে ছিলেন প্রতিরক্ষা মন্ত্রনালয়ের যুগ্ন সচিব (পু:উ) ব্রিগে: জেনারেল এবিএম সালাউদ্দিন(এনডিসি), পূর্ত পরিচালক ব্রিগে: জেনারেল মুহাম্মদ এহতেশামুল হক(এনডিসি)।

স্থায়ী কমিটির সদস্যরা বানৌজা শের-ই-বাংলা নৌ-ঘাটিতে পৌছালে তাদের অভ্যর্থনা জানান খুলনা নৌ অঞ্চলের নৌ কমান্ডার রিয়ার এডমিরাল এম মুছা(এনপিপি), নৌ সদরের ডাইরেক্টর অব ওয়ার্ক কমডোর এম বেনজির মাহমুদ(ই) পিএসসি-বিএন, বানৌজা শের-ই-বাংলার অধিনায়ক ক্যাপ্টেন এম ওয়াদুদ তরফদার(সি), এনপিপি পিএসসি-বিএন। আগত সংসদ সদস্যদের পায়রা বন্দরের কনফারেনশ হলে পায়রা বন্দর এবং বানৌজা শের-ই-বাংলা নৌ ঘাটির সার্বিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে বিশদ ধারনা প্রদান করা হয়। এসময় তারা বাংলাদেশ কোষ্ট গার্ডের একটি নৌযানে করে শের-ই-বাংলা নৌ ঘাটির উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন। পরে তারা শেখ হাসিনা সেনানিবাস পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ