Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বোয়ালমারীতে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৯, ৪:২০ পিএম

বোয়ালমারী পৌরসদরের কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের প্রথম বর্ষের অপহৃত এক ছাত্রীকে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা বাসস্ট্যান্ড থেকে উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। এ ঘটনায় বুধবার সকালে পৌরসভার ৬নং ওয়ার্ডের আধারকোঠা গ্রামের বাসিন্দা মানিক রাজবংশী (৬০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। অপহরণের অভিযোগে বুধবার সকাল ৯টায় ওই ছাত্রীর বাবা পৌরসভার ৯নং ওয়ার্ডের কলারণ গ্রামের রুকু মৃধা বাদী হয়ে তার মেয়েকে অপহরণের অভিযোগে মানিক রাজবংশী, তার দুই ছেলে বাবুল রাজবংশী (৩০), বিকাশ রাজবংশী (২৬) ও একই এলাকার দীপক রাজবংশীসহ (৪৬) অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলা নম্বর ১৮।

মামলা সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর বৃহস্পতিবার ওই ছাত্রী কলেজে যাওয়ার পথে সকাল ৯টায় পৌরসভার সামনে বোয়ালমারী-মাঝকান্দি সড়ক থেকে বাবুল রাজবংশী ও তার সহযোগীরা জোরপূর্বক গাড়ীতে তুলে নিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইফুদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে বাসস্ট্যান্ড থেকে ওই মেয়েটিকে উদ্ধার করা হয়। মানিক রাজবংশীকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত ছাত্রী বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। অন্যদিকে এ ঘটনার সাথে নৃপেন, সুবাস, সচিন, ভবানী জড়িত রয়েছে বলে এলাকা থেকে জানা যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ