Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

উত্তরখানে ছুরিকাঘাতে স্কুলছাত্র হত্যা চাচাসহ গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর উত্তরখানে সপ্তম শ্রেণির শিক্ষার্থী রিয়াদ হত্যার ঘটনায় তার চাচার পরিবারের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার চারজন হলেনÑ নিহত রিয়াদের চাচাতো ভাই আসাদুজ্জামান স্বপন, চাচা জজ মিয়া, চাচি সাবিনা আকতার ও চাচাতো বোন তানজিয়া আকতার শিখা। গ্রেফতারদের মধ্যে স্বপনই তাকে ছুরিকাঘাত করেছিল। এ নিয়ে হত্যা মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো। গতকাল শুক্রবার সীমান্ত এলাকা দিয়ে দেশত্যাগের প্রস্তুতিকালে সিলেটের জৈন্তাপুর এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন বলেন, রিয়াদ হত্যার ঘটনায় তার বাবা রাজু মিয়া বাদী হয়ে ৮ স্বজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার দিনই রিয়াদের খালা হাসনা আকতারকে গ্রেফতার করা হয়। শুক্রবার চারজনকে গ্রেফতারের মাধ্যমে এ মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো। ওসি বলেন, পারিবারিক কলহের জেরেই রিয়াদকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাকসাবাদে জানা গেছে। এজাহারভুক্ত অন্য তিনজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মারা যান। পুরনো বিরোধের জেরে চাচাতো ভাই স্বপনের ছুরিকাঘাতে রিয়াদ আহত হন বলে জানান স্বজনরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ