Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে আঃলীগ কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৪:৩৬ পিএম

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে নিহত আবু ডাক্টার হত্যা মামলার প্রধান আসামী গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মন্ডলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা নজরুল গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া জুরান মন্ডলের পারা এলাকার মৃত জালাল মন্ডলের ছেলে।

র‌্যাব-৮- ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মঈন হাসান জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালন্দ উপজেলায় অভিযান চালিয়ে আওয়ামী লীগের কাউন্সিলে আবু ডাক্টার হত্যা মামলার প্রধান আসামী উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম মন্ডল গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়াও এই হত্যাকান্ডে সাইত্রিশ আসামীর মধ্যে আরো চার আসামীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

উল্লেখ্য গত সোমবার বিকেলে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দেবগ্রাম স্যাটালাইট স্কুল প্রাঙ্গণে ওই ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন চলাকালে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতর আলী সরদার এবং বর্তমান চেয়ারম্যান হাফিজুল ইসলাম গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে মুন্সিপাড়া গ্রামের মোবারক মোল্লার ছেলে রেজাউল করিম মোল্লা ওরফে আবু ডাক্তার নিহত হন।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ