Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে ৫ মামলার আসামী ডাকাত দেলোয়ার র‌্যাবের হাতে গ্রেফতার

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১:১১ পিএম

ইন্দুরকানীতে ডাকাত দেলোয়ার র‌্যাবের হাতে গ্রেফতার। জানা যায়, বরিশাল র‌্যাব-৮ এর একটি দল মঙ্গলবার বিকালে অভিযান চালিয়ে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের চর গাজীপুর গ্রামের ফজর আলী খানের ছেলে ডাকাত দেলোয়ার খান (৪৫)কে চর গাজীপুর খেয়াঘাট এলাকা থেকে গ্রেফতার করে। পরে ওইদিন রাতে ডাকাত দেলোয়ারকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে তার দেয়া তথ্য অনুযায়ী পাড়েরহাট বন্দর সংলগ্ন ইউপি সদস্য গৌতম বাবুর সুপারি বাগান থেকে ১নালা একটি বন্দুক, একটি শুটারগান, ৪টি কার্তুজ ও ২টি ছুরি উদ্ধার করে র‌্যাব। বুধবার র‌্যাব বাদী হয়ে ইন্দুরকানী থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন এবং ডাকাত দেলোয়ারকে পুলিশের কাছে হস্তান্তর করে। ইন্দুরকানী থানা সহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ধর্ষণ, ডাকাতি সহ ৫টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলোয় আদালতের পরোয়ানা রয়েছে।


ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান জানান, বরিশাল র‌্যাব-৮ ডাকাত দেলোয়ারকে আটক করে এবং অস্ত্র উদ্ধার করে বুধবার ইন্দুরকানী থানায় হস্তান্তর করে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলায় আটক দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে।

 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ