Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথ আওয়ামীলীগ নেতার গাড়ি চুরি : ২টি মোটরবাইকসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৯, ৪:০০ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের বাড়ি থেকে চুরি হওয়া মোটরসাইকেল প্রায় দেড় মাস পর জৈন্তাপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতাকৃত ছাত্রলীগ নেতা নাইম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রাামের বজলুল হকের ছেলে আনিছুল হক নাইম ও তার সহযোগি জৈন্তাপুর থানার কেন্দ্রীয় মৌজার মৃত আব্দুল মান্নানের ছেলে মুহিবুর রহমান। সোমবার এই দুই চোরকে জৈন্তাপুর থানা পুলিশের সহযোগীতা গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।
সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আনিছুল হক নাইম ছাত্রলীগের কর্মী। সে সিলেট নগরীর টিলাগড় একটি গ্রুপের সাথে জড়িত। সিলেট জেলা আওয়ামী লীগের এক নেতার অনুসারী সে। খোঁজ নিয়ে এর সত্যতাও পাওয়া গেছে। জেলা আওয়ামীলীগের ওই নেতার সাথে ফেষ্টুনে এবং ছাত্রলীগের মিছিলসহ বিভিন্ন কর্মসূচিতে নাইমের বেশকিছু ছবিও দেখা গেছে। তাদের দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের গত ৮ আগস্ট বিশ্বনাথ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের গ্রামের বাড়ি জানাইয়া থেকে তার ডিসকভারি মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এঘটনায় তিনি বিশ্বনাথ থানায় একটি চুরির মামলা দায়ের করেন, (মামলা নং-১০)। আর ওই মামলায় মোটরসাইকেলসহ তাদেরকে গ্রেফতার করা হয়। থানার ওসি শামীম মুসা বলেন, বিশ্বনাথ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য থানার একটি টিম বিভিন্ন ভাবে বৃহত্তর সিলেটে কাজ করছিল। অবশেষে এ উপজেলা থেকে চুরি হওয়ার আওয়ামীলীগ নেতার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ