Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে ৮টি মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৭

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৫:৫৩ পিএম

ঠাকুরগাঁও জেলা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে গত ২৪ ঘন্টায় নীলফামারী ও লালমনিরহাট জেলার বিভিন্ন স্থানে হানা দিয়ে সংঘবদ্ধ আন্তজেলা মটর সাইকেল চোর দলের ৭ সদস্যকে আটক করে।পুলিশ তাদের স্বীকারোক্তি অনুযায়ী এ জেলায় চুরি যাওয়া ৮টি মটর সাইকেল উদ্ধার করে।
বৃহষ্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা.মনিরুজ্জামান এ তথ্য জানান। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমানসহ জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণ।
এ অভিযান অব্যাহত থাকবে জানিয়ে পুলিশ সুপার বলেন, এই চুরির শেকড়শুদ্ধ উপরে ফেলবার জন্য পুলিশ কাজ করছে। গত ১৭ সেপ্টেম্বর শহরের নরেশ চৌহান সড়ক বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় দায়ের করা একটি মটর বাইক চুরি মামলার সূত্র ধরে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান তিনি।
আটককৃতৃরা হলো লালমনিহাট জেলার কালিগঞ্জ থানার দলগ্রাম গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে আনোয়ার (৩৭), বালাপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইদ্রিস আলী মন্ডল(২৫) ও শ্রীখাতা গ্রামের সত্যেন্দ্রনাথ রায়ের ছেলে নীশিকান্ত (২৩) । নীলফামারী জেলার ডিমলা থানার ঝুনাগাছ চাপানি গ্রামের নীরেন্দ্রনাথ রায়ের ছেলে হৃদয় (২৫),জলঢাকা থানার পশ্চিম কাঠালী গ্রামের রমজান আলীর ছেলে লেলিন (২৭), চওরাভাঙ্গী গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে মোঃ লেলিন (২৩), এবং চাঁদপুর জেলার কচুয়া থানার লক্ষীপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে জাহিদুল ইসলাম শুভ (২৫)।
পরে আটককৃত ৭ জনকে চিফ মেজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয় এবং তাদের রিমান্ড আবেদন করা হবে বলে পুলিশ জানায়। পুলিশ বাদী হয়ে এ ৭ জনের বিরূদ্ধে মামলা দায়ের করেছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান। আদালত আটককৃতদের কারাগারে পাঠিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ