Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্গোৎসবের প্রস্তুতিতে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেছেন মেয়র সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৯, ৪:৪২ পিএম

‘পূজায় কোথাও কোনো ধরনের জলাবদ্ধতার খবর পাওয়া গেলে ডিএসসিসির ইমারজেন্সি রেন্সপন্স টিম সঙ্গে সঙ্গে মাঠে নামবে। ভারী জলাবদ্ধতা হলে সঙ্গে সঙ্গে তা ডেপ্লয় করা হবে।’- শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতিতে ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন এ কথা বলেছেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে দুর্গোৎসবের প্রস্তুতির পরিদর্শন করতে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিএসসিসির মেয়র।

মেয়র বলেন, সুষ্ঠ ও সুন্দরভাবে পূজা উদযাপনে সরকারের সবগুলো সংস্থা একযোগে কাজ করবে। ঢাকা দক্ষিণ সিটি কপরোরেশনের পক্ষ থেকেও নেওয়া হয়েছে বিশেষ ব্যবস্থা।

দুর্গাপূজায় দেড়শ মণ্ডপে আর্থিক সহযোগিতার কথা উল্লেখ করে ডিএসসিসির মেয়র বলেন, এবারের দুর্গাপূজায় ঢাকা দক্ষিণ সিটিতে প্রায় ১৫০টি পূজামণ্ডপে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। আমরা চাই, আমরা যেভাবে ঈদ উৎসব উদযাপন করি, ঠিক সেভাবেই আনন্দ-উদ্দীপনার মধ্য দিয়ে শারদ উৎসব উদযাপন করবে ঢাকাবাসী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ