Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাসিনোর জুয়ার আসরে হানা দেয়ার প্রভাব রাজশাহীতে

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ক্যাসিনোর জুয়ার আসরে হানা দেবার প্রভাব পড়েছে রাজশাহী মহানগরীতে। রাজশাহী স্টেডিয়ামে বসত নিয়মিত হাউজির আসর। সেই আসর বন্ধ হয়ে গেছে। এ হাউজির আসরে প্রভাব বিস্তার নিয়ে অপ্রীতিকর ঘটনাও কম ঘটেনি। এখানকার টাকার ভাগ যেত অনেক স্থানে। সেটি এখন বন্ধ হয়েগেছে। বিভিন্ন ক্লাবের আড়ালে বসতো তাস খেলার নামে জুয়া আর মাদক সেবনের আসর। সেগুলো এখন প্রায় বন্ধ। বিষয়গুলো ওপেন সিক্রেট এখন চলছে গোপনে। হঠাৎ করে এসবের বিরুদ্ধে সরকার তৎপর হওয়া। ডাক সাইটে যুবলীগ নেতার ধরা খাওয়ায় খবর গণমাধ্যমে ফলাও প্রচারের কারণে একটু হোঁচট খেয়েছে।

মহল্লায় মহল্লায় গড়ে ওঠা রাজনৈতিক বড় ভাইদের আর্শীবাদপুষ্টরা একটু থেমে পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। যাদের নিত্য কাজ ছিল চাঁদাবাজি দখলবাজি আর মাদক নিয়ে। কিছুদিন আগেও তাদের দাপুটেপনা চলা ফেরায় এখন খানিকটা সংযত ভাব। সময়ের সুযোগ ব্যবহার করার জন্য অনেক বেনামে গোপন তথ্য পাঠাচ্ছে দুর্নীতি দমন বিভাগসহ হাইকমান্ডে। গণমাধ্যমের কর্মীদের সাথে যোগাযোগ করছেন জিরো থেকে হিরো হওয়াদের নানা কর্মকাÐ তুলে ধরার জন্য। যেন এখন ওরাই ঘরের শত্রæ বিভীষণের ভ‚মিকায় অবর্তীর্ণ হয়েছে। বড় ভাইদের সতর্কতা দেখে অন্যরা বেশ সতর্ক। কিশোর গ্যাং যুব গ্যাংয়ের তৎপরতায় ক্ষণিকের জন্য লাগাম পড়েছে। মাদক সম্রাটরাও বেশ খানিকটা চুপ। অনেকেই এলাকায় নেই। চলমান অভিযান থাকবে না থামবে। বড়রা ধরা পড়বে কি না। এ নিয়ে সন্দিহান অনেকেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ