Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

১৬০টি চোরাই মোবাইল সেটসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

ওরা চারজন ব্যবসায়ী। নগরীর রেয়াজুদ্দিন বাজারে আছে মোবাইল ফোনের দোকান। তবে তাদের দোকানে বিক্রি হয় চুরি ও ছিনতাইকৃত মোবাইল ফোন। এমন চারজন ব্যবসায়ীকে গ্রেফতারের পর এ তথ্য জানিয়েছে পুলিশ। 

তাদের দোকান থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন মডেলের ১৬০টি মোবাইল ফোন। তারা হলেন মো. মানিক (৫৪), খলিলুর রহমান (৩১), সাহেদুল ইসলাম (২৪) ও সোহেল রানা (৩০)।

সোমবার রাতে অভিযান চালায় কোতোয়ালী থানা পুলিশ। থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, রোববার রাতে গ্রেফতার নজরুল ইসলামসহ চার ছিনতাইকারীর দেয়া তথ্যের ভিত্তিতে ওই চারটি দোকানে অভিযান চালানো হয়। নজরুল স্বীকার করেছে গত কয়েক মাসে ছিনতাই করা ১০০টির বেশি মোবাইল ওই দোকানে বিক্রি করেছে সে। গ্রেফতার ব্যবসায়ীরাও চোরাই মোবাইল ফোন বিক্রির কথা স্বীকার করেছে।
তারা জানায়, চোরাই ফোন কমদামে কিনে বেশিদামে বিক্রি করা যায়। এ কারণে তারা এ ব্যবসার দিকে ঝুঁকে পড়ে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ