Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভূঞাপুরে গরু চোর সিন্ডিকেটের প্রধান গরুসহ গ্রেপ্তার

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০১৯, ৪:০৭ পিএম

উপজেলার গোবিন্দাসী গ্রাম থেকে মঙ্গলবার (১ অক্টোবর) সকালে গরু চোর সিন্ডিকেটের প্রধান আব্দ্লু আলীমকে দু'টি গরুসহ আটক করা হয়েছে। স্থানীয় লোকজন তাকে গরুসহ আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মিয়ার দু'টি গরু সোমবার দিবাগত রাতের কোন এক সময় নিজ বাড়ি থেকে চুরি যায়। গরু চুরি যাওয়ার ঘটনায় গোবিন্দাসী গ্রামের আবু তালুকদারের ছেলে আলীমকে সন্দেহ হলে স্থানীয় লোকজন তার বাড়ি ঘেরাও করে। পরে আলীমের বাড়ি থেকে গরু দু'টি উদ্ধার করা হয়। এ সময় লোকজন আলীমকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। তবে কৌশলে পালিয়ে যায় আলীমের শ্যালক জাকির। পরে পুলিশ আলীমকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।
স্থানীয়দের অভিযোগ, আলীম ও তার শ্যালক জাকির দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে গরু ব্যবসার নামে গরু চুরি করে তা বিভিন্ন হাটে বিক্রি করে আসছিলো। কিন্তু প্রমানের অভাবে কেউ কিছু বলার সাহস পায়নি। এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, আলীম ও তার শ্যালকসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জাকিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ