Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেই বাস চালক শামীম রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৭ পিএম

রাজধানীর মহাখালী এলাকায় বেপরোয়া একটি বাসের চাপায় ফুটপাতে দাঁড়িয়ে থাকা ফারহানাজ নামের এক নারী নিহতের ঘটনায় গ্রেফতার শামীম ছৈয়ালকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শনিবার তাকে মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক রকিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) মহাখালী বাসস্ট্যান্ড থেকে চালক শামীম ছৈয়ালকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম।

বিষয়টি নিশ্চিত করে ডিবি উত্তর বিভাগের এডিসি শাহজাহান সাজু বলেন, ঘটনার দিনই বনানী থানায় একটি মামলা করা হয়। মামলাটি প্রথমে তদন্ত শুরু করে বনানী থানা পুলিশ। পরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মামলার তদন্তকালে গতকাল অভিযান চালিয়ে বাসটির চালক শামীমকে মহাখালী বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ