Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় মাইক্রোবাস চালক সোহেল হত্যা একজনের মৃত্যুদ- ৫ জনের যাবজ্জীবন

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, বগুড়া: বগুড়ার সারিয়াকান্দীতে মাইক্রোবাস চালক সোহেল রানা হত্যাকা-ের সাথে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় একজনের মৃত্যুদ- ও অপর ৫ জনের যাবজ্জীবন কারাদ-ের আদেশ দিয়েছেন বগুড়ার ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: হাফিজুর রহমান। গতকাল বুধবার বিকেল আড়াইটায় জনাকীর্ণ আদালতে আসামীদের অনুপস্থিতিতে তিনি এ রায় ঘোষণা করেন।
মৃত্যুদ-প্রাপ্ত ব্যক্তি হলেন সোহেলা রানা হত্যাকা-ের প্রধান পরিকল্পনাকারী সারিয়াকান্দী উপজেলার শোলার তাইড় গ্রামের খায়রুজ্জামান খোকা প্রামাণিকের ছেলে মো: আবু জিন্নাত হোসেন ওরফে জুয়েল (৩৩)। যাবজ্জীবন কারাদ-প্রাপ্তরা হলেন, একই উপজেলার কুতুবপুর পশ্চিমপাড়ার আব্দুস সাত্তারের ছেলে সোহেল রানা (২৯), কুতুবপুর বাজারের আব্দুস সামাদ সরকারের ছেলে মো: সামছুল আলম ওরফে পিন্টু (৩০), কুতুবপুর নতুনপাড়ার মোসলেম উদ্দীনের ছেলে মো: তোজাম (৪০), ফেলুবাড়ি এলাকার সানোয়ার হোসেন ওরফে সানুর ছেলে মো: মেহেদী হাসান ওরফে রানা (২৯) এবং কালিতলা বাগবেড় এলাকার আব্দুল গফুরের ছেলে মো: মানিক ওরফে মালেক (৩৩)।  
বিজ্ঞ আদালতের প্রসিকিউশন সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ৩ ফেব্রুয়ারী ৮/১০ জনের একদল যুবক  ঢাকার যাওয়ার উদ্দেশ্যে ভিকটিম বগুড়া সদর উপজেলার ডাকুরচক এলাকার মৃত আফজাল হোসেন-এর ছেলে মাইক্রোবাস চালক সোহেল রানাকে চুক্তি করে। রাতে তারা অজ্ঞাত চেতনানাশক ওষুধ খাইয়ে তাকে নিয়ে সারিয়াকান্দী উপজেলার চন্দনবাইশা ইউনিয়নের ঘুঘুমারি এলাকায় নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে লাশ ও মাইক্রোবাস ফেলে রেখে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় মাইক্রোবাস চালক সোহেল হত্যা একজনের মৃত্যুদ- ৫ জনের যাবজ্জীবন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ