Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে পরকীয়া সন্দেহে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে পরকীয়া প্রেমের সন্দেহে নুরুল ইসলাম নশু (৪২) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা (দক্ষিণপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় বাজারে কাঁচামালের ব্যবসা করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, নুরুল ইসলাম নশু বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে ভাটারা বাজার জামে মসজিদে এশার নামায পড়তে যান। পরে আর ফিরে না আসায় পরিবারের লোকজন সারারাত খোঁজখুঁজি করেও সন্ধান মেলেনি। পরদিন শুক্রবার ভোরে ভাটারা স্কুল এন্ড কলেজ মাঠের দক্ষিণপার্শে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে সরিষাবাড়ী থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নিহতের স্ত্রী জরিনা রেগম জানান, ঈদুল আযহার সপ্তাহ খানেক আগে এক সন্ধ্যায় তাঁর স্বামী বাড়ির পাশে ক্ষেত দেখতে যান। এ সময় তিনি চাচাতো ভাইয়ের স্ত্রীর সাথে কথা বলতে গেলে হারুন-অর-রশিদ হরেন, ইসমাইল, নুরুসহ স্থানীয় কয়েকজন ব্যক্তি পরকীয়া সন্দেহে তাঁকে আটক করে। পরে তারা সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। তখন তিনি ২০ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য তারা বিভিন্ন সময় চাপসৃষ্টি করতে থাকে। এ ঘটনার জের ধরেই তাঁকে হত্যা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি (তদন্ত) জোয়াহের হোসেন খান বলেন, ‘নিহতের দুই পা, চোখ, মুখ ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও আসামি সনাক্তের চেষ্টা চলছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ