Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় গণধর্ষণের শিকার তরুণী, সহায়তাকারী গৃহবধূ গ্রেপ্তার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৪ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। আজ পুলিশ তাকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। সেই সাথে প্রধান অভিযু্ক্ত ধর্ষণে সহায়তাকারী আম্বিয়া খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, তারাকান্দা উপজেলা সদরের কান্দাপাড়া এলাকার এক যুবতীকে (১৮) পাশের বাড়ির লিটন মিয়ার স্ত্রী আম্বিয়া খাতুন নেশাদ্রব্য খাইয়ে গত ২২শে সেপ্টেম্বর ময়মনসিংহ চর কালীবাড়ী এলাকার অজ্ঞাত বাসায় ৪ যুবকের হাতে তুলে দেয়। ওই চার যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করে। সেখান থেকে তরুণী চলে আসলেও একইভাবে পরদিন আবারও উপজেলার মুলাবাড়ি গ্রামের পতিত ভূমিতে নিয়ে যুবকদের হাতে ওই যুবতীকে তুলে দেয় আম্বিয়া খাতুন। সেখানে আবারও গণধর্ষণের শিকার হয় সে।

এ ব্যাপারে যুবতীর পিতা বাদী হয়ে আজ বৃহস্পতিবার আম্বিয়া খাতুনসহ অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে তারাকান্দা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ প্রধান অভিযু্ক্ত ধর্ষণে সহায়তাকারী আম্বিয়া খাতুনকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। ধর্ষীতার পরিবারের দাবি, টাকার বিনিময়ে আম্বিয়া খাতুন এ কাজটি করছেন।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, এ ঘটনায় বাকী আসামিদের গ্রেপ্তারে বিশেষ অভিযান চলছে। দ্রত সময়ে এদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ