Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর বালাগঞ্জে কুশিয়ারা নদীর ভাঙ্গন পরিদর্শনে উচ্চ কারিগরি কমিটি

কাজের প্রক্রিয়া শুরু

বালাগঞ্জ (সিলেট) থেকে আবুল কালাম আজাদ | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৩ পিএম

ইনকিলাবে সংবাদ প্রকাশের পর কুশিয়ারা নদীর উভয়পাড়ে বেড়িবাঁধ নির্মাণ তীর সংরক্ষণ প্রকল্প কমিটির উচ্চ কারিগরি কমিটির সদস্যরা বালাগঞ্জের ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন। রোববার তাঁরা বালাগঞ্জ ও পূর্ব গৌরীপুরের একাধিক ভাঙ্গন স্থান পরিদর্শন করেন। দ্রুত ভাঙ্গরোধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তারা।

গত ২ সেপ্টেম্বর দৈনিক ইনকিলাবে ‘ভাঙ্গনের কবলে বালাগঞ্জের কেন্দ্রীয় জামে মসজিদ’ সংবাদটি প্রকাশ হয়। সংবাদটি দৃষ্টি আকর্ষণ হলে পরিদর্শনে আসেন কর্তৃপক্ষ।
প্রতিনিধি দলে ছিলেন পাউবো ডিজাইন সার্কেল ১ এর তত্বাবধান প্রকৌশলী ও আহবায়ক কারিগর কমিটি আব্দুল বাছিত, পাউবো কুমিল্লা মুখ্য সম্প্রসারণ কর্মকর্তা মোঃ ইনামুর রহমান, সিলেট পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ও কারিগরি কমিটির সদস্য সচিব শহীদুজ্জামান সরকার, সিলেট পাউবো উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুল লতিফ, সিলেট পাউবো উপ-বিভাগীয় প্রকৌশলী একেএম নিলয় পাশা, সিলেট পাউবো উপ-সহকারী প্রকৌশলী মোঃ গোলাম বারী।

এছাড়াও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ পূর্ব গৌরীপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস,
স্পটগুলো দেখার পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান সাথে বসে কাজের অগ্রগতি নিয়ে আলাপ করেন প্রতিনিধি দল।

সিলেট পাউবো উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, ভাঙ্গনরোধে পূর্ব থেকে আমরা পরিকল্পনা নিয়েছি। দৈনিক ইনকিলাবে সংবাদ প্রকাশের পর আমাদের দৃষ্টি আরো আকর্ষণ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ