Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

গেন্ডারিয়ায় তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৫ পিএম

আট হাজার পিস ইয়াবাসহ রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়া থেকে গ্রেফতার তিন মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুই দিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে গেন্ডারিয়া থানা পুলিশ। আটককারীরা হলেন- হেলাল উদ্দিন (২০), মাহবুব আলম (২৩) ও মো. শাহজাহান (১৯)। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদেনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে গত মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মোরশেদ আল মামুন ভূঁইয়া দুদিনের রিমান্ড মঞ্জুর করেন। সোমবার গেন্ডারিয়া থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি-উত্তর বিভাগের গুলশান জোনাল টিম। গ্রেফতারের সময় তাদের হেফাজতে থাকা আট হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানায়, গ্রেফতাররা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা কিনে পুরান ঢাকার গেন্ডারিয়া ও সূত্রাপুর থানা এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত। অভিযানে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। এ ঘটনায় গেন্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ