Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা খালেদকে পুলিশে হস্তান্তর

গুলশান থানায় ৩ মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০৩ পিএম | আপডেট : ৪:৪৬ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে গ্রেফতারকৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাব। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে তাকে গুলশান থানায় নিয়ে যায় র‌্যাব সদস্যরা। গুলশান থানায় অস্ত্র ও মানি লন্ডারিং আইনে একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হতে পারে। তার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের হয়েছে। র‌্যাব-৩ এর পক্ষ থেকে এ মামলা করা হয়। মাদক আইনে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে মতিঝিল থানায়। আইন-শৃংখলা বাহিনী সূত্রে এ তথ্য জানা গেছে।
গুলশান থানার ওসি কামরুজ্জামান বলেন, খালেদ ভূঁইয়া আমাদের হেফাজতে রয়েছেন। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে গুলশানের বাসা থেকে অবৈধ অস্ত্র ও মাদকসহ খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাব। এ সময় তার বাড়ি থেকে তিনটি অস্ত্র, গুলি, ৫৮৫ পিস ইয়াবা, ১০ লাখ ৩৪ হাজার ৫৫০ টাকা এবং ৬-৭ লাখ টাকা মূল্যের সমমান বিদেশি মুদ্রা জব্দ করা হয়েছে। অস্ত্রগুলোর একটি লাইসেন্সবিহীন, আর দুটি লাইসেন্সের শর্তভঙ্গ করেছেন তিনি। একই সময়ে খালেদ ভূঁইয়া পরিচালিত ফকিরাপুলের ইয়াং মেনস ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ক্লাব থেকে ২৪ লাখ ২৯ হাজার নগদ টাকা ও মাদকসহ ১৪২ জনকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাসিনো
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ