Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আদালতে বিষপান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম


 স্বামীর বিরুদ্ধে মামলা করে হেরে গিয়ে আদালত ভবনে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক নারী। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম আদালত ভবনের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। মামলার রায়ে আসামি স্বামী জাশেদকে বেকসুর খালাস ঘোষণার পর কান্নায় ভেঙে পড়েন স্ত্রী সেলিনা আক্তার (২৬)। এরপর আদালত ভবনের টয়লেটের সামনে গিয়ে বোতল বের করে বিষপান করেন। পুলিশ তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। তিনি স্বামী জাশেদের বিরুদ্ধে যৌতুক দাবির অভিযোগে মামলাটি করেছিলেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী গতকাল এ মামলার রায় দেন। রায়ে আসামি জাশেদকে খালাস দেয়া হয়। ট্রাইব্যুনালের রাষ্ট্রপক্ষের আইনজীবী যীশু কান্তি দাশ বলেন, বিকেলে ওই মামলার রায় ঘোষণা করা হয়। রায়ে আসামিকে খালাস দেয়া হয়। পরে আদালতের বাইরে টয়লেটের কাছে গিয়ে ওই নারী বিষপানের চেষ্টা করেন বলে জানতে পেরেছি।
ওই আদালতের এক কর্মচারী জানান, মামলায় তিন জনের সাক্ষ্যগ্রহণ শেষে রায় দেয়া হয়। রায় ঘোষণার পর সেলিনা আক্তার কান্নাকাটি করে আদালত কক্ষ থেকে চলে যান। পরে বাথরুমের কাছে গিয়ে ব্যাগের ভেতর থাকা বোতল থেকে বিষপান করেন। এসময় নারী আইনজীবী ও পুলিশ সদস্যরা তাকে ধরে ফেলে। পরে পুলিশ সদস্যরা তাকে নিয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদালত

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ