Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে ঠাকুরগাঁওয়ে বিএনপি’র মানববন্ধন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৪ পিএম

বিএনপি’র কারারুদ্ধ নেত্রী খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে মানব বন্ধন কর্মসূচি পালন করে ঠাকুরগাঁও জেলা বিএনপি। বৃহষ্পতিবার দুপুরে শহরের চৌরাস্তায় জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি নুর করিমের সভাপতিত্বে এ বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ও জেলা সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, জেলা সহ-সভাপতি শরিফুল ইসলাম, নারী বিষয়ক সম্পাদক ফুরাতুন্নাহার প্যারিস, সদর উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপি সাধারণ সম্পাদক তারিক আদনান ও অন্যান্য বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
মানব বন্ধনে বক্তারা খালেদা জিয়াকে গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রামের নেত্রী হিসেবে উল্লেখ করে অবিলম্বে তাঁর মুক্তি দাবী করে বলেন তাঁকে মুক্তি না দেয়া হলে এবং অসুস্থ নেত্রীর কোনো কিছু হলে সে দায় সরকারকেই বহন করতে হবে । তারা আরো বলেন, বর্তমান সরকার এতিমের হক কোরবানির শত শত কোটি চামড়ার টাকা আত্মসাৎ করেছে অথচ এতিমের ২ কোটি টাকা আত্মসাতের মিথ্যা মামলায় দেশনেত্রীকে কারারূদ্ধ করে রেখেছে। ঘন্টা ব্যাপী এই মানব বন্ধনে কয়েক শ বিএনপি নেতা কর্মী অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ