Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কক্সবাজার সদরের ভারুয়াখালীতে সন্ত্রাসী গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৬ পিএম

কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী থেকে সরওয়ার নামের এক সন্ত্রাসীকে দেশীয় তৈরি দু'টি অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ঈদগাঁও পুলিশ। সরওয়ার ওই ইউনিয়নের ঘোনা এলাকার মমতাজ আহমদের 

ছেলে।
জানা গেছে, ১০ সেপ্টেম্বর গভীর রাতে তার বসত বাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র সূত্রে জানা যায়, গ্রেপ্তার হওয়া সরওয়ারের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, হত্যা, চাঁদাবাজি, মারামারি ও অপহরণসহ বিভিন্ন অপরাধের ৯ টি মামলা আছে।

এসব মামলা নিয়ে দীর্ঘদিন গা ঢাকা দিয়ে এলাকায় সন্ত্রাসী গ্রুপ গড়ে তুলে নানা অপরাধ সংগঠিত করে আসছিল সে। মঙ্গলবার
রাতে তদন্ত কেন্দ্রের ওসি তদন্ত মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ ঘোনা পাড়াস্থ তার বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক হেফাজতে থাকা দেশীয় তৈরী এক নলা একটি বন্দুক আরেকটি এলজি ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।
ওসি আসাদুজ্জামান জানান, গ্রেপ্তার হওয়া সরওয়ার একজন দুর্ধর্ষ সন্ত্রাসী, তার অত্যাচারে অতিষ্ঠ ছিল পুরো এলাকার বাসিন্দারা। দীর্ঘদিন ধরে তাকে ধরার জন্য পুলিশ কাজ চালিয়ে যাচ্ছিল, কিন্তু প্রতিবারই পুলিশের উপস্থিতি টের পেয়ে গহীন জঙ্গলে পালিয়ে থাকত সে।

অবশেষে পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তাকে অস্ত্র আইনের মামলা ও ওয়ারেন্টভূক্ত মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ