Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিপণের দাবীতে সুন্দরবনে তিন জেলে অপহরণ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪২ পিএম

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জ থেকে দেড় লাখ টাকা মুক্তিপণের দাবীতে তিন জেলেকে অপহরণ করেছে বনদস্যু জোনাব-জিয়া বাহিনীর সদস্যরা। বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর রাতে সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার কচুখালী খাল থেকে তাদের অপহরণ করা হয়। 

অপহৃত জেলেরা হলেন, শ্যামনগর উপজেলার টেংরাখালী গ্রামের তোরাব সরদারের ছেলে জাকির হোসেন (৪০), একই উপজেলার মীরগাং গ্রামের আব্দুল বারীর ছেলে মহসিন (২৫) ও কেওড়াতলী গ্রামের আব্দুর রাজ্জাক (২৮)।

ফিরে আসা জেলে পার্শ্বেখালী গ্রামের আনছার শেখের ছেলে আনিস হোসেন জানান, গত ১ সেপ্টম্বর তিনিসহ ৪/৫ জন জেলে কৈখালী বন অফিস থেকে বৈধ পাশ নিয়ে সুন্দরবনের কচুখালী খালে মাছ ধরতে যান। বুধবার ভোরে তারা ওই খালে মাছ ধরার সময় বনদস্যু জোনাব-জিয়া বাহিনীর সদস্যরা মাথাপিছু ৫০ হাজার টাকা করে মোট দেড় লাখ টাকা মুক্তিপনের দাবীতে তিন জেলেকে অপহরণ করে।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, জেলে অপহরণের বিষয়ে এখনো পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ