Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশের কমিউনিটি ব্যাংক চালু কাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পুলিশের মালিকানাধীন কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড (সিবিবিএল) এর কার্যক্রম চালু হবে আগামীকাল বুধবার। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাংকটি উদ্বোধন করবেন। রোববার পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, রাজধানীর রাজারবাগের পুলিশ অডিটোরিয়ামে আগামী বুধবার সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড’ উদ্বোধন করবেন।
এর আগে, এ বিষয়ে জানতে চাইলে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক মশিউহুল হক চৌধুরী বলেন, ‘ব্যাংক চালু করতে প্রয়োজনীয় লোকবল নিয়োগসহ টেকনিক্যাল সবধরনের প্রস্তুতি আমরা সম্পন্ন করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ব্যাংকের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। ওইদিনই থেকেই কার্যক্রম শুরু হবে।’ জানা গেছে, ব্যাংকটির প্রধান কার্যালয় হবে রাজধানীর গুলশান-১ নম্বরে অবস্থিত পুলিশ প্লাজায়। এ ছাড়া প্রিন্সিপাল শাখাসহ মোট ছয়টি শাখা দিয়ে প্রথমে এ ব্যাংকের কার্যক্রম শুরু করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ