Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্টাস্ট ক্লাবের ইনডোর গেমস শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৬ পিএম | আপডেট : ৮:৪৩ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রাক্তন ছাত্রছাত্রীদের নিয়ে গঠিত সাস্ট ক্লাব লিমিটেডের ইনডোর গেমস শুরু হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাজধানীর নিকেতনের ক্লাব অফিসে ইনডোর গেমসের উদ্ভোধন করেন সাস্ট ক্লাবের সভাপতি মো. কামরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু, কোষাধ্যক্ষ খলিলুর রহমান সোহেল, নির্বাহী সদস্য এন আলম মিল্টন, মোশাররফ হোসাইন পলাশ এবং সাস্ট ক্লাবের সদস্য ও সাবেক ছাত্রছাত্রীরা। ইনডোর গেমসে পুল, টেবিল টেনিস, ক্যারম, ইন্টারন্যাশনাল ব্রিজ এবং দাবা থাকছে।

ইনডোর গেমস আয়োজনের বিষয়ে সাস্ট ক্লাবের সভাপতি মো. কামরুল ইসলাম বলেন, খেলাধুলা মানুষের মনকে সুন্দর করে তোলে। বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্ববোধ বাড়াতে এই আয়োজন বলে উল্লেখ করেন তিনি।

উল্লেখ্য, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রাক্তন ছাত্রছাত্রীদের নিয়ে ২০১৭ সালে গঠিত হয় সাস্ট ক্লাব লিমিটেড। বিশ্ববিদ্যালয় পর্যায়ে এই প্রথম কোন ক্লাব গঠন করা হয়। গত ১৯ জুলাই ক্লাবের প্রথম নির্বাচন সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনডোর গেম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ