Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

প্রেমের ফাঁদে ফেলে চাঁদা দাবি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

রাজধানীর মিরপুর থেকে ওয়ালিদ হোসেন রাসেল (৩১) নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোবাইল ফোনে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগে গত বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল বলেন, ভুক্তভোগী এক নারীর সুনির্দিষ্ট অভিযোগে রাসেলকে গ্রেফতার করা হয়। অভিযোগে জানা যায়, বরিশালে থাকা অবস্থায় গ্রেফতার রাসেলের সঙ্গে ওই নারীর পরিচয় হয়। পরে বিসিএস পরীক্ষার জন্য তিনি ঢাকায় আসেন। অপরদিকে রাসেল ওই নারীকে জানায় সেও ঢাকায় এসে বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে। তাদের মধ্যে প্রায়ই মেবাইল ফোনে কথা হত। ৩/৪ বছর পর রাসেল জানায় সে ৩৬ তম বিসিএস- এ উত্তীর্ণ হয়ে সহকারী কমিশনার পদে যোগ দিয়েছে। পরে রাসেল ভুক্তভোগী নারীকে প্রেমের প্রস্তাব দেয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। রাসেল প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। এক সময় ভুক্তভোগী নারীর অজান্তে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ধারণ করে রাসেল। পরবর্তীতে রাসেলের আচরণে সন্দেহ হলে ভুক্তভোগী নারী খোঁজ নিয়ে রাসেলের মিথ্যা ধরতে পারেন।
তিনি আরও বলেন, ওই নারী সব কিছু জানার পরে রাগে-ক্ষোভে রাসেলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পরবর্তীতে পারিবারিকভাবে অন্যত্র তার বিয়ে হয়। বিয়ের থেকে রাসেল তাকে আগের মত শারীরিক সম্পর্ক রাখতে চাপ অন্যথায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়া হুমকি দেয়। একপর্যায়ে ছবি ফেরত দেয়ার কথা বলে রাসেল ওই নারী ও তার পরিবারের কাছে ৫ লাখ টাকা দাবি করে। পরে ভুক্তভোগী নারী ও তার পরিবার র‌্যাবের কাছে অভিযাগ করলে রাসেলকে গ্রেফতার করা হয়। এ সময় তার কম্পিউটর ও পেনড্রাইভ থেকে সেসব ছবি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ