Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নৈশপ্রহরীর মেয়েকে ধর্ষণ : ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৫ পিএম

ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের চাঁদপুরের শাহরাস্তি থানার সাধারণ সম্পাদক সোহেল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সোহেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

তার আগে এ বিষয়ে শাহরাস্তি উপজেলার এক নৈশ প্রহরী মঙ্গলবার থানায় মামলা দায়ের করেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নৈশ প্রহরীর কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ছাত্রলীগ নেতা সোহেল।

গত ৩রা আগস্ট ওই ছাত্রীকে নিজের মাছের খামারে ডেকে নেয় সোহেল। খামারের ঘরে যাওয়া মাত্রই বাইরে থেকে দরজা আটকে দেয় সোহেলের সহযোগী জাকির। এসময় ইচ্ছের বিরুদ্ধে জোর করে ওই ছাত্রীকে ধর্ষণ করে সোহেল। নির্যাতিতা ওই ছাত্রী বলেন, বিয়ে করবে বলেই সোহেল আমার সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে।

তারপর জোর করে সর্বস্ব লুটে বিয়ে করতে অপারগতা প্রকাশ করছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সোহেল হোসেন শাহরাস্তি পৌরশহরের সেনগাঁও মহল্লার আহসান উল্লার পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ