Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রানার্সআপ বাংলাদেশ পুরুষ থ্রোবল দল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৮ পিএম

মালয়েশিয়ার স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ওয়ার্ল্ড থ্রোবল চ্যাম্পিয়নশিপের পুরুষ বিভাগে রানার্সআপ হয়েছে বাংলাদেশ জাতীয় থ্রোবল দল। মঙ্গলবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের সেন্ট্রাল বাতুপার্কে টুর্নামেন্টের ফাইনালে ভারতের মুম্বাই থ্রোবল দল ২-০ সেটে বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। গ্রুপ পর্বের ম্যাচে বাংলাদেশের কাছে হারলেও ফাইনালে লাল-সবুজদের হারিয়ে প্রতিশোধ নিয়েছে মুম্বাই।

টুর্নামেন্টের মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ভারতের ব্যাঙ্গালুরু নারী থ্রোবল দল। ফাইনালে তারা ডায়মন্ড ক্লাব ইন্ডিয়া থ্রোবল দলকে ২-০ সেটে হারিয়ে শিরোপা জিতে নেয়।

টুর্নামেন্টে অংশ নেয়া ২৯টি দলের মধ্যে বাংলাদেশের সাউথ পয়েন্ট স্কুলের বালক দলটি ‘মোস্ট ডিসিপ্লিনড’ টিমের স্বীকৃতি পেয়েছে। প্রতিযোগিতায় বাংলাদেশ, শ্রীলঙ্কা, মালেয়েশিয়া ও ভারতের ২৯টি দল অংশ নেয়। এর মধ্যে ১৫টি মহিলা ও ১৪টি পুরুষ দল ছিল। বাংলাদেশ থেকে তিনটি দল খেলেছে এ আসরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থ্রোবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ