Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় ফাইনালে পুরুষ থ্রোবল দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২৩ পিএম

শিয়ার স্বাধীনতা দিবস ওয়ার্ল্ড থ্রোবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ জাতীয় পুরুষ দল। তবে সেমিফাইনাল থেকেই ছিটকে পড়েছে লাল-সবুজের নারী দল।

সোমবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের সেন্ট্রাল বাতুপার্কে অনুষ্ঠিত গ্রুপ পর্বের ম্যাচে বাংলাদেশ জাতীয় পুরুষ থ্রোবল দল ২-১ সেটে দিল্লির মান স্পোর্টিং ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। একই দিন শেষ চারের ম্যাচে বাংলাদেশ ২-১ ব্যবধানে শ্রীলঙ্কা জাতীয় দলকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ভারতের মুম্বাই থ্রোবল দল।

অন্যদিকে সোমবার বাংলাদেশের মেয়েরা সেমিফাইনালে খেললেও ফাইনালে যেতে পারেনি। সেমিতে লাল-সবুজের মেয়েরা শ্রীলঙ্কার কাছে ২-১ সেটে হেরে বিদায় আসর থেকে নেয়। আরেক ম্যাচে বাংলাদেশের সাউথ পয়েন্ট স্কুল থ্রোবল দল ২-০ সেটে ডায়মন্ড ক্লাব ইন্ডিয়া থ্রোবল দলকে হারায়।

এবারের এই প্রতিযোগিতায় বাংলাদেশ, শ্রীলঙ্কা, মালেয়েশিয়া ও ভারতের ২৯টি দল খেলছে। তার মধ্যে নারীদের ১৫টি ও পুরুষদের ১৪টি দল রয়েছে। বাংলাদেশ থেকে তিনটি দল অংশ নিয়েছে এই প্রতিযোগিতায়। সফরে বাংলাদেশ জাতীয় নারী ও পুরুষ থ্রোবল দলকে পৃষ্ঠপোষকতা করছে ওয়ালটন গ্রুপ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ার্ল্ড থ্রোবল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ