Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

বগুড়ায় ক্রেতা সেজে আগ্নেয়াস্ত্রসহ তিন বিক্রেতাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে এক রাউÐ গুলিসহ একটি বিদেশি পিস্তল। গতকাল সোমবার দুপুরে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভ‚ঞা সাংবাদিকদের এই তথ্য জানান। 

গ্রেফতারকৃতরা হলো বগুড়া শহরের নিশিন্দারা খাঁ পাড়ার আলী হাসান টুকুর ছেলে ফরিদুজ্জামান ফরিদ (৩২), ইছাহাক শেখ লালুর পুত্র বেলাল হোসেন বিপ্লব (২৮) ও আনোয়ার হোসেনের পুত্র শহীদ হোসেন রকি (২৮)।
বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম আলী জানান, ক্রেতা সেজে ডিবি পুলিশের একটি দল অস্ত্র কেনার জন্য গ্রেফতার হওয়া ফরিদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করে আসছিল। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে নিশিন্দারা কারবালা এলাকায় একটি ফার্ণিচারের দোকানে বিদেশি পিস্তল বিক্রি করতে আসে ওই তিনজন। ক্রেতা সেজে আসা এক ডিবি সদস্য তিনজনের সঙ্গে অস্ত্র দরদাম করার সময় তাদেরকে হাতেনাতে ধরা হয়।
ওসি ডিবি আরো জানান, বিদেশী পিস্তল বিক্রয়ের সময় ডিবি পুলিশ একটি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ ওই তিনজনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ