Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

 সিলেটের ওসমানীনগরে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা মাসুক মিয়াকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানাধীন এলাকা থেকে তাকে গ্রেফতার করে ওসমানীনগর থানার পুলিশ। 

এর আগে রোববার এ ঘটনায় কিশোরীর চাচী বাদী হয়ে মাসুক মিয়ার বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন। মাসুক মিয়া উপজেলার রাইগদারা নোওয়া গ্রামের মৃত সমছু মিয়ার পুত্র।
অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষিতার শিকার কিশোরীর (১৩) মা প্রায় ৬ মাস পূর্বে ৪ মেয়ে রেখে মারা যান। এরপর পিতা মাসুক মিয়া একাধিক বিয়ে করলেও তার কোনো স্ত্রী ঘরে নেই।
ভিকটিম মেয়েটি মাদরাসার বোর্ডিংয়ে থেকে লেখাপড়া করে। মাদরাসার ছুটিতে বাড়িতে গেলে ধর্ষক মাসুক মিয়া তার মেয়েকে একা পেয়ে একাধিকবার কুপ্রস্তাব দেন।
মেয়েকে মেরে ফেলার হুমকি দিলেও পিতার কুপ্রস্তাবে রাজি হয়নি সে। কিন্তু মাসুক মিয়া তার মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে গত ১৫ আগস্ট জোরপূর্বক ধর্ষণ করে।
ভিকটিম গত শুক্রবার বিষয়টি তার চাচী সুরেতুন বেগমকে (৬০) জানায়। চাচী বিষয়টি জেনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরামর্শ করে রোববার থানায় গিয়ে মামলা দায়ের করেন।

 

 



 

Show all comments
  • Ashit Kar ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৭ এএম says : 1
    ছি:ছি: ওই নরপিচাশ অমানুষকে জানাই সীমাহীন ধিক্কার।তুই যে পিতার কলঙ্ক -আমাদের মানবজাতির কলঙ্ক।তুই গলায় কাপর নিয়ে মরে যা,একটা কলঙ্ক মুক্ত হোক পৃথিবীর বুক থেকে।
    Total Reply(0) Reply
  • Sk Farjana ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৮ এএম says : 0
    আমরা কেনো মরে যাইনা, আর কেনইবা মেয়ে শিশু জন্মানোর সাথে সাথে গলা টিপে মেরে ফেলিনা? কেনো? কি দরকার দুনিয়ায় বসে দোজখ দেখার, আর ওই সমস্ত মহিলারা কি করে যাদের সন্তানের সাথে এমন হবার পরেও এসব পশু গুলাকে বাচিয়ে রাখে? ওদের মাথাগুলো শরীল থেকে আলাদা করে দেয়াটা কি খুব কষ্টের কাজ? আমর তো তা মনে হয়না
    Total Reply(0) Reply
  • Chowdhury Tareq Hassan ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৮ এএম says : 0
    ঘৃণা ! ঘৃণা ছাড়া আর কি প্রকাশ করতে পারি ! এরা তো পশুও নও । রক্তে মাংসে গড়া মানুষ ! এদের চিনবো কি করে ! বাবা হিসেবে নিজেকে অনেক লজ্জিত লাগছে ! তার মায়ের গর্ভে জন্ম নেওয়া ঐ পশু পিতার গর্ভধারিনী মা কি এতটুকুও জানতো তিনি এক নরপশুকে পৃথিবীতে পিতৃকুলকে কলঙ্কিত করার জন্য জন্ম দিয়েছেন ! জানতেন না ! জানলো হয়তো সেই ভ্রূণ টাই নষ্ট করে দিতেন ! সন্তানের কাছে বাবা - মায়ের চাইতে নির্ভরতার জায়গা আর কি হতে পারে ! আল্লাহ আমাদের ক্ষমা করুণ ।
    Total Reply(0) Reply
  • Habibulbasar Suman ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৯ এএম says : 0
    সমাজ কি রসাতলে চলে গেলো? আপনারা এমন নিউজ কেন করেন পাবলিকলি? এটা দেখে অন্য নরপশুরা উৎসাহিত হবে?
    Total Reply(0) Reply
  • Babu Ahmed ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৯ এএম says : 0
    Just cross fire.
    Total Reply(0) Reply
  • Ses Biday ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৯ এএম says : 0
    ধিককার জানাই যারা বাবা নামের নর পশু, এসব বাবাদের প্রকাশ্য ফাসিঁ চাই।
    Total Reply(0) Reply
  • Ar Efa ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪০ এএম says : 0
    পৃথিবীর সবচেয়ে নিরাপদ অাশ্রয় একটা মেয়ের কাছে তার বাবা। আমি নিজে এটাই ফিল করেছি সবসময়। যেখানে আমি বাবাকে নিয়ে গর্ব করি সেখানে মেয়েটা! ইসস মেয়েটা কতটা দুঃখি।
    Total Reply(0) Reply
  • Paban Dev ৩ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪০ এএম says : 0
    এইসব জানোয়ারদের থেকে আর কি আশা করা যায়?
    Total Reply(0) Reply
  • ar rocky ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৯:২১ এএম says : 0
    ছিঃছিঃছিঃ এরা মানুষ নাকি মানুষ রুপি জানোয়ার?ধীরে ধীরে মানুষের বিবেক বুদ্ধি লোপ পাইতেছে দেশে সুশাষন নেই বলে, আমার মনে হয় দেশে এরকম অপরাধের কঠিন বিচার থাকতো কেউ সাহস পাইতোনা এরকম জঘন্য অপরাধ করতে।
    Total Reply(0) Reply
  • রফিক ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৩ এএম says : 0
    ওর এই দুনিয়ায় বেঁচে থাকায় আর কেন অধিকার নাই। ছি ছি ছি........
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ