Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পাঠাও চালককে গলা কেটে হত্যাকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৪ পিএম

রাজধানীর মালিবাগ ফ্লাইওভারে পাঠাও চালককে ‘গলা কেটে’ হত্যার ঘটনায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল নুরুজ্জামান নামের একজনকে গ্রেফতার করেছে। গতকাল রোববার রাতে তাকে গ্রেপ্তারের সময় ছিনতাই হওয়া মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।
আজ সোমবার দুপুরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান।
তিনি জানান, মালিবাগ ফ্লাইওভারে পাঠাও চালককে গলা কেটে হত্যা করে মোটরসাইকেল ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, নিহত পাঠাও চালকের নাম মিলন মিয়া (৩৫)। গত ২৫ আগস্ট ছিনতাইকারী তার বাইকের পেছন থেকে গলায় ছুরি চালিয়ে দেয়। ছুরির আঘাতে বড় ক্ষতের সৃষ্টি হয় তার গলায়। এমনকি কেটে যায় শ্বাসনালীও। প্রাণ বাঁচাতে নিজের কাটা গলায় হাত দিয়ে চেপে ধরে ফ্লাইওভার থেকে নিচে দৌড়ে নামেন তিনি।
পরে সেখানকার স্থানীয় জনতা এবং পুলিশের সহযোগিতায় মিলনকে দ্রুত নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে। অবস্থার আরও অবনতি হলে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে পাঠানো হয়। পরে সেখানেই মারা যান ওই পাঠাও চালক।



 

Show all comments
  • Saidulislam Rizvee ২ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৭ পিএম says : 0
    হামদুলিল্লাহ খুব ভালো একটা খবর মানুষের সুরক্ষার জন্য এই অপরাধীকে সর্বোচ্চ শাস্তি প্রদান করা অতীব জরুরী.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাঠাও

৪ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ