Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১:৩৭ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় ধর্ষণ মামলার প্রধান আসামী রাকিবুল (২০) কে গ্রেফতার করেছে পুলিশ। মহিপুর থানার পুলিশ শুক্রবার রাতে মহিপুর সদর ইউনিয়নের নজিবপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তবে এ মামলার অপর দুই আসামী বাবু (২২) ও ওবায়দুল (২৪) কে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মহিপুর থানার ওসি তদন্ত মাহবুব আলম জানান, ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, ২৮ আগস্ট বুধবার রাত দুইটার দিকে উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের নজবিপুর গ্রামে রাকিবুল ১৩ বছরের এক কিশোরীর দাদী’র মোবাইল ফোনে কল দিয়ে ডেকে ঘরের বাইরে নিয়ে যায়। অপর দুইজনের সহযোগিতায় একটি বালুর মাঠে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় কিশোরীর বাবা জামাল হাওলাদার বৃহস্পতিবার রাতে মহিপুর থানায় একই এলাকার রাকিবুল (২০),বাবু (২২) ও ওবায়দুল (২৪)কে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ কিশোরীকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ