Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে পাওনা টাকার জন্য হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৩:২৬ পিএম

নারায়ণগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে আরিফ হোসেন (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টায় শহরের টানবাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় তার সহকর্মী খোরশেদের ছেলে মিরাজ হোসেনকে (১৮) আটক করা হয়েছে। তাৎক্ষনিক তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
নিহত আরিফ হোসেন শহরের নিতাইগঞ্জ ঋষিপাড়া এলাকার আব্দুল মতিনের ছেলে। সে রিভারভিউ মার্কেটের একটি হোসিয়ারী কারখানার শ্রমিক।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) গোলম মোস্তফা জানান, আরিফ কয়েক সপ্তাহ আগে সোহরাব হোসেন নামে তার এক সহকর্মীর কাছ থেকে ১ হাজার থেকে ১৫০০ টাকা ধার নেয়। সে টাকা সোহরাব ফেরত চাইলে আরিফ দেই দিচ্ছি বলে ফেরত দেয়নি। বরং সোহরাবের সঙ্গে খারাপ ব্যবহার করে। এর জের ধরে বৃহস্পতিবার রাতে কারখানার কাজ শেষে বাড়ি ফেরার পথে সোহরাব আরিফকে ডেকে শীতলক্ষ্যা নদীর তীরে নিয়ে যায়। সেখানে মিরাজসহ আরো কয়েকজন যুবক আগে থেকেই উপস্থিত ছিল। পরে সেখানে সোহরাব পুনরায় অরিফের কাছে টাকা চাইলে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আরিফের ওপর অতর্কিত হামলা চালায় সোহরাব ও তার সহযোগিরা। এরপর অরিফের বুকেসহ শরীরের কয়েক জায়গায় ধরালো ছুরি দিয়ে আঘাত করে সোহরাবসহ তার সহযোগিরা পালিয়ে যায়। এসময় আরিফের চিৎকারে স্থানীয়রা মিরাজকে আটক করে পুলিশে দেয়। আর স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আরিফকে উদ্ধার করে শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। এ ঘটনায় পলাতক সোহরাবসহ অন্য যুবকদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, অরিফের কাছ থেকে টাকা পাওনা ছিল সেটা আমাদের জানা নেই। আর যদি পাওনা থাকতো তাহলে আমাদের জানালে দিয়ে দিতাম। তাই বলে এভাবে মেরে ফেলতে হবে। আমরা এ হত্যার বিচার চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ