Inqilab Logo

বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১, ২২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেপরোয়া অটোরিকশার ধাক্কায় ভ্যান চালক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৮:১৮ এএম

 রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগে রাস্তা পাড় হচ্ছিলেন দুলু মিয়া (৪৫) নামের এক রিকশা ভ্যান চালক। রাস্তার এক পাশ দিয়ে অন্য পাশে যাওয়ার আগেই বেপরোয়া গতির একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পরে গুরুত্বর আহত হন তিনি। ঠিক সেই মুহুর্তেই ঘটনাটি চোখে পড়ে ঘটনাস্থলে দায়িত্বরত এক ট্রাফিক সার্জেন্টের। তারিকুল ইসলাম নামের ট্রাফিক পূর্ব বিভাগের ওই সার্জেন্ট দৌঁড়ে গিয়ে আহত দুলু মিয়াকে উদ্ধার করেন। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ বাস স্ট্যান্ডে ফুটওভার ব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় নিহত হয় পথচারী দুলু মিয়া। তিনি রংপুরের কোতোয়ালি উপজেলার পাগলাপীর গ্রামের বাসিন্দা। রায়েরবাগ এলাকায় একটি রিকশার গ্যারেজে থাকতেন এবং রিকসা ভ্যান চালাতেন তিনি।

তারিকুল ইসলাম বলেন, ঘটনাটি দেখার সাথে সাথেই তিনি আহত পথচারীর কাছে ছুটে যান। এ সময় ওই রাস্তা দিয়ে যাওয়া একটি গাড়িকে ইশারা দিয়ে থামতে বললে চালক গাড়িটি থামান। তখন ওই চালককে অনুরোধ করেন তিনি দুলু মিয়াকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। কিন্তু সকল চেষ্টাকে ব্যার্থ করে না ফেরার দেশে চলে যান দুলু মিয়া।
সার্জেন্ট তারিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পরপরই তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠাই। কিন্তু পরবর্তীতে তিনি বেঁচে নেই বলে শুনতে পেয়েছি। ঘটনার শোনার পর খুব খারাপ লাগছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ