Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওসমানীননগরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৩

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ৫:০২ পিএম

সিলেটের ওসমানীনগরে পৃথক অভিযানে ৩ মাসের পলাতক আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত বুধবার গোয়ালাবাজার ও বুরুঙ্গায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, গোয়ালাবাজার ইউনিয়নের জহিরপুর গ্রামের শেখ আজিম উল্লার ছেলে শেখ আখতার আহমদ লেবু এবং একই ইউনিয়নের শশারকান্দি গ্রামের কনর খাঁনের ছেলে এহিয়া খাঁন। এদিকে একই রাতে বুরুঙ্গা বাজার ইউনিয়নের পশ্চিম সিরাজ নগর গ্রামের মৃত আব্দুল মনাফের ছেলে সিআর মামলার পলাতক আসামী লইলুছ মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আখতার আহমদ লেবুকে রাত অনুমান ১০টায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়,যাহার মামলা নং-১০৭/১৮। এদিকে এহিয়া খানকে রাত অনুমান ১১ টায় দেশীও মদ সেবনরত অবস্তায় গোয়ালাবাজার লাইটেসষ্ট্রেন্ড থেকে আটক করা হয়।
ওসমানীনগর থানার এসআই মোয়াজ্জেম আটকের সত্যতা স্বীকার করে বলেন, আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ