Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় পুলিশের বিশেষ অভিযানে এক রাতে নারীসহ গ্রেফতার ২০

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ২:৪৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় থানা পুলিশ বুধবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পরোয়ানা ভুক্ত নারীসহ ২০আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ২০ আসামীকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো, উপজেলার উত্তর ভেচকী গ্রামের বাদশা মিয়া, রুস্তুম আলী, ফোরকান মৃধা, দক্ষিন মিঠাখালী গ্রামের মজিবর রহমান হাওলাদার, চরকখালী গ্রামের জহির খান, ধানীসাফা গ্রামের ইব্রাহিম খান, আলম, সেলিম হাওলাদার, রত্তন সরদার, পাতাকাঠা গ্রামের কুলসুম বেগম, উদয়তারা বুড়িরচড় গ্রামের মনি হাওলাদার, সোহেল তালুকদার, আমরাগাছিয়া গ্রামের সোহেল, বিশ^জিত শীল, তাপষ শীল, শংকর শীল, দক্ষিন টিয়ারখালী গ্রামের হাওয়া বেগম, নাগ্রাভাংগা গ্রামের ফারুক, উত্তর বড়মাছুয়া আলী হোসেন ও পৌর শহরে ১নং ওয়ার্ডের আল-আমিন।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, এলাকার আইনশৃঙ্খলা স¦াভাবিক রাখতে পুলিশি এ অভিযান অব্যহত থাকবে। তিনি আরও জানান গ্রেফতারকৃত বিভিন্ন মামলার ২০ আসামীকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।
মঠবাড়িয়ায় ভ্রাম্যমান আদালতে ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে ভ্রাম্যমান আদালত বুধবার সন্ধ্যায় নন্দন বেকারীতে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জনিমানা করেছে। সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী মেজিস্ট্রেট রিপন বিশ^াসের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত থানাপাড়াস্থ নন্দন বেকারীর কারখানায় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশ, রং ও কেমিকেল ব্যাবহার করে খাদ্যদ্রব্য তৈরি করার দায়ে এ দন্ড দিয়েছে।’ নন্দন বেকারীর কারখানায় এ জরিমানা করা হয়।
সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী মেজিস্ট্রেট রিপন বিশ^াস সাংবাদিকদের জানান, অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য মজুদ রাখা ও খাদ্যদ্রব্যে রং ও কেমিকেল মিশানোর দায়ে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে। খাদ্যদ্রব্যের ভেজাল রোধে এ অভিযান অব্যহত থাকবে।
ছবি আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ