Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের গ্রেফতার ৩

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

গাজীপুরের কাপাসিয়ায় চাইনিজ কুড়ালসহ কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করেছে কাপাসিয়া থানা পুলিশ। কিশোর গ্যাংয়ের সদস্যরা গত মঙ্গলবার সন্ধ্যায় কাপাসিয়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় জামে মসজিদ এলাকায় জাহিদ হাসান রনি নামের এক কিশোরকে মোটরসাইকেলসহ গতিরোধ করে অপহরণের চেষ্টা চালায়। তাদের গতকাল বুধবার সকালে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

জানাযায়, উপজেলার সূর্য্যনারায়নপুর গ্রামের জামান মিয়ার বিএ অনার্স পড়–য়া পুত্র জাহিদ হাসান রনি (২২) মঙ্গলবার সন্ধ্যায় কাপাসিয়া বাজার থেকে বাড়ি ফিরার পথে কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য তার গতিরোধ করে। তারা মোটরসাইকেলসহ রনিকে হত্যার উদ্দেশ্যে নির্জনস্থানে নিয়ে যাবার চেষ্টা চালায়। এ সময় কিছুলোকের জটলা দেখে থানার এসআই রাসেল কবির ঘটনাস্থলে হানাদিয়ে কাপাসিয়া উত্তর পাড়া গ্রামের মৃত হেলাল উদ্দিনের পুত্র মো. ফয়সাল (২১), খোদাদিয়া গ্রামের দুলাল মিয়ার পুত্র নাঈম (২০) ও কাপাসিয়া মধ্যপাড়া গ্রামের মৃত মনির হোসেনের পুত্র শাহ্জালাল (২৪) কে একটি চাইনিজ কুড়ালসহ গ্রেফতার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ