Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে সিএনজি স্টেশনে আগুন, বড় দুর্ঘটনা থেকে রক্ষা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৯, ৭:১৩ পিএম

সিলেট নগরীর সোবহানীঘাটস্থ সুরমা সিএনজি কনভার্সন এন্ড ফিলিং স্টেশনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে এই আগুন লাগে। খবর পেয়ে দ্রুততার সাথে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা মিলেছে।

সুরমা সিএনজি কনভার্শন এন্ড ফিলিং স্টেশনের ম্যানেজার তারেক আহমদ জানান, স্টেশনের কম্প্রেসার মেশিনে হঠাৎ করে আগুন ধরে যায়। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে ৩টি ইউনিট দ্রুত ছুটে আসে।
সিলেট ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক মুজিবুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথেই আমাদের ৩টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর ফলে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গেছে।
তিনি জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে, সিএনজি স্টেশনের ম্যানেজার তারেক আহমদ দাবি করেছেন, কম্প্রেসার মেশিনে আগুনে ক্ষয়ক্ষতি প্রায় কোটি টাকা হতে পারে। তবে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ার না আসা পর্যন্ত ক্ষয়ক্ষতির হিসাব মেলানো সম্ভব নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ